Monday, 20 Mar 2017 03:03 ঘণ্টা

আওলাদ হোসেন ও আং কবিরকে জগন্নাথ পুর ছাত্রদলের অভিনন্দন

Share Button

আওলাদ হোসেন ও আং কবিরকে জগন্নাথ পুর ছাত্রদলের অভিনন্দন

জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি,ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা সভাপতি আওলাদ হোসেন কে নবগঠিত ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক বার্মিংহাম যুবদলের সহ সভাপতি আব্দুল কবির কে নবগঠিত ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছে জগন্নাথপুর উপজেলা ছাত্রদল নেতা হাজি হারুনুর রশিদ, এম এ বশির রুহেল জগন্নাথ পুর ডিগ্রী কলেজ ছাএদলের সভাপতি আবুল হাসনাত আমির, সাধারণ সম্পাদক পাবেল চৌঃ,উপজেলা ছাত্রদল নেতা জাহেদ আহমদ, সৈয়দ মোহাদ্দিস, সেকুল ইসলাম আজকা ,পারভেজ আলম, আলামিন ইসলাম, সৈয়দ কিবরিয়া, সাইফুল ইসলাম জাবেদ ,আজহার আহমেদ,কয়েছ নূর ও মোমিনুল ইসলাম প্রমুখ ।

অভিবন্দন বার্তায় ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, “সাবেক ছাত্রনেতাদের বিএনপি ও অঙ্গ সংগঠনের মূল নেতৃত্বে নিয়ে আসার মাধ্যমে দলকে সুসঙ্গঠিত করছেন এবং এর মধ্য দিয়েই সম্ভব আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র পূনরুদ্ধার। আন্দোলনকে তীব্র থেকে তীব্রতর করতে সাবেক ছাত্রনেতাদের বিকল্প নেই। তাদের আন্দোলনের অভিজ্ঞতা ও দলের প্রতি আন্তরিকতা দলকে আরো সুসংহত করবে। তারা সাবেক ছাত্রনেতা আওলাদ হোসেন কে ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় ও আব্দুল কবির কে সহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় দেশ নেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ,বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারুণ্যের অহংকার দেশ নায়ক জনাব তারেক রহমান, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও সাবেক ছাত্রনেতা যুক্তরাজ্য বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ কে সংগ্রামী অভিনন্দন ও লাল গোলাপের শুভেচ্ছা জানান।
আরো অভিনন্দন জানান,জগন্নাথপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর তাজিবুর রহমান, সাবেক কাউন্সিলর আব্দুল আহাদ, পাটলী ইউনিয়ন পরিষদের মেম্বার শাহ মোহাম্মদ ছায়াদ মিয়া ও পাটলী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক রাসেল বক্স ও সাংগঠনিক সম্পাদক আতিকুন নূর প্রমুখ ।

এই সংবাদটি 1,101 বার পড়া হয়েছে