Thursday, 22 Feb 2018 02:02 ঘণ্টা

দেশনেত্রী বেগম খালেদাজিয়ার মুক্তির দাবীতে আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাব যুক্তরাজ্যের প্রতিবাদ সভা

Share Button

দেশনেত্রী বেগম খালেদাজিয়ার মুক্তির দাবীতে আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাব যুক্তরাজ্যের প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদকঃআরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাব যুক্তরাজ্য শাখার আয়োজনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অবৈধ সরকারের আজ্ঞাবহ আদালত কতৃক প্রহসন মূলক রায়ের প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের সভাপতি দুলদুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লীডস বি এন পির সাধারণ সম্পাদক সৈয়দ জহিরুল ইসলাম।

লীডস বি এন পির সহ সভাপতি জাকারিয়া মাসুদ,অর্থ সম্পাদক মোঃরফু মিয়া,জামায়াত নেতা, প্রফেসর আব্দুর রব, বি এন পি নেতা অলিউর রহমান ।বি এন পি নেতা  মাসুদ আহমদের ও মোঃকমর উদ্দিনের যৌথ পরিচালনায় পবিত্র কোর আন থেকে তেলাওয়াত করেন,মোঃ আল আমিন কোরেশী।লীডস হামারা সেন্টারে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,

বি এন পি নেতা আলহাজ্ব জিল্লুল হক,হিরণ রশিদ,আলা উদ্দিন,খালেদ আহমদ, আলহাজ্ব মো জিতু মিয়া,মাহবুব মিয়া, সুলেমান কখান,আখতার হোসেন,আব্দুল আলী,কয়েছ মিয়া,আলফু মিয়া,সৈয়দ সাইদ মিয়া,মোমিন মিয়া, আব্দুল আউয়াল, হাজী বজলু মিয়া,আব্দুল্লাহ,আব্দুল কদ্দুছ প্রমুখ উপস্থিত বক্তারা দেশনেত্রী বেগম খালেদাজিয়া ও আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা আবিবুল বারি আয়হান সহ সকল নেতা কর্মীদের নিঃশর্ত মুক্তি দাবী করেন।

সভাপতির বক্তব্যে  আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের সভাপতি দুলদুল বারি বলেন,  ন্যায় বিচার থেকে বঞ্চিত বাংলাদেশ, খালেদা জিয়ার মুক্তি চাই। বাংলাদেশ আজ সবরকম অধিকার হারিয়েছে । একদলীয় শাসনে পরিনত হয়েছে । যেই বিচার ব্যাবস্থার স্বাধীনতা হরণ করা হয়েছে , সেই বিচার ব্যাবস্থা কিভাবে সারা দেশের মানুষকে ন্যায় বিচার দিবে । দেশের শাসক দলের সাথে সংযুক্ত থাকলেই যে কোন অন্যায় কাজকর্ম বৈধতা পায় । জনগনের লক্ষকোটি টাকা আত্মসাৎ করেও বিচারের মুখোমুখি হচ্ছেনা অনেকেই ।জনগনের বিপুল ভোটে নির্বাচিত তিনবারের প্রধানমন্ত্রী ,আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় অভিযুক্ত করে, প্রহসনের বিচারকার্য চালিয়ে ও তাঁকে আটক করে, গণতন্ত্রের টুঁটি চেপে বহুদলীয় গনতন্ত্রকে আজ হত্যা করা হয়েছে ।


তিনি তাঁর সারাটি জীবন উৎসর্গ করেছেন তাঁর প্রিয় দেশবাসীর জন্য । তাঁর ত্যাগ, তাঁর তিতিক্ষা গনতন্ত্রকামী জনগনের কাছে দৃষ্টান্ত স্বরূপ । আমরা তাঁর অনতিবিলম্বে মুক্তি চাই।
আজ প্রশাসনের প্রতিটি শাখায় দলীয়করণ চলছে । বাক স্বাধীনতা রুদ্ধ । জনগন স্বৈরাচারের হাতে বন্দি । এই রুদ্ধশ্বাস পরিস্থিতি থেকে দেশকে উদ্ধার করার দায়িত্ব আজ গনতন্ত্রকামী দেশপ্রেমী জনগনের ।
গনতন্ত্র অমর হোক । আমরা অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই । আল্লাহ হাফেজ । বাংলাদেশ জিন্দাবাদ।

এই সংবাদটি 1,033 বার পড়া হয়েছে