Tuesday, 02 May 2017 09:05 ঘণ্টা

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে আরো শক্তিশালী করতে ছাত্রদলকে সর্তক থাকাতে হবে . মো. শামীম আহমদ

Share Button

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে আরো শক্তিশালী করতে ছাত্রদলকে সর্তক থাকাতে হবে . মো. শামীম আহমদ

RnRRnRn-600x337বর্তমান সরকারের সকল ষড়যন্ত্রের মোকাবেলা করতে হলে ছাত্রদলকে সর্বদায় সর্তক থাকাতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে আরো শক্তিশালী করতে তৃণমূল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শনিবার সন্ধ্যা ৭ টায় দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি পয়েন্টে অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সিলেট জেলা বিএনপির নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মো. শামীম আহমদ নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথাগুলো বলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সাংগঠনিক সম্পাদত মো. শামীম আহমদ আরো বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন যুবদল ও ছাত্রদল। জিয়াউর রহমানের আদর্শকে অনুসরণ করে নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। ছাত্রদলের যে সব কর্মীরা নিয়মিত কাজ করছে আগামীতে তাদের পুরুস্কৃত করা হবে। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার নির্দেশে ছাত্রদলকে ঢেলে সাজানো হচ্ছে। প্রবীণ ও নবীণদের সমন্বয়ে সংগঠনকে আরো শক্তিশালী করা হচ্ছে। এসময় তৃণমূল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহব্বান জানান তিনি।

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলে সিনিয়র সদস্য আবু রায়হান রাজু‘র সভাপতিত্বে ও জাকির হোসেনর পবিচালনায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ২নং বরইকান্দি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ কালাম, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সিলেট জেলা ছাত্রদলের অন্যতম নেতা দিলওয়ার হোসেন আপন, গোলাম আজম, তাহের আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা শিববাড়ি ছাত্রদল কর্মী শান্ত আহমদ, সোহেল আহমদ, বাছির আহমদ, রাজন আহমদ, এহসান মাহবুব রাব্বি, ফাহিম আহমদ, তারেক, রাহিম, সাজান, মুমিন, কাওছার, রুবেল, আকাশ, ছায়িদ, শিশু, ্আরিফ, ফয়ছল, সুমন, নুরুল, লিটন, জাকারিয়া প্রমুখ।

এই সংবাদটি 1,029 বার পড়া হয়েছে