Saturday, 10 Mar 2018 12:03 ঘণ্টা

বেগম খালেদা জিয়া ও শফিউল বারী বাবুর মুক্তির দাবিতে বার্মিংহাম সিটি স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা

Share Button

বেগম খালেদা জিয়া ও শফিউল বারী বাবুর মুক্তির দাবিতে বার্মিংহাম সিটি স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিনিধি : স্বাধীনতার ঘোষক  শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সুযোগ্য সহধর্মিণী সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সভাপতি জনাব শফিউল বারী বাবুকে অন্যায় ভাবে অবৈধ সরকারের পুলিশ কতৃক গ্রেফতারের প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবিতে   বার্মিংহাম সিটি স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এক তাৎক্ষনিক প্রতিবাদ সভার আয়োজন করা হয় বার্মিংহামের ডেরা রেষ্টুরেন্টে  । বার্মিংহাম সিটি স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বাবরুল ইসলামের সভাপতিত্বে, বার্মিংহাম সিটি স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব গোলাম মোস্তাফা লিমনের পরিচালনায়, আব্দুর নুর সুহেল র কোরআন শরীফ তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বার্মিংহাম-ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সাবেক আহবায়ক ও যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ সভাপতি কাজী আঙ্গুর মিয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মোশাহিদ তালুকদার, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির সভাপতি সৈয়দ জমশেদ আলী, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুর রহমান রফু, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ প্রচার সম্পাদক ঈদন আলী।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ পাঠাগার সম্পাদক সৈয়দ রুপন আলী, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমরান আহমেদ, বার্মিংহাম সিটি স্বেচ্ছাসেবক দলের নেতা মোরশেদ আহমদ, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের সদস্য মিরন মিয়া মিলন ও আব্দুল লতিফ প্রমুখ ।
বক্তারা বলেন , সরকার মনে করেছে,আমার মা আমার নেত্রী কে বন্দি করে দেশনেত্রীর মনোবলকে দুর্বল করবে, তার বিরুদ্ধে আরও ষড়যন্ত্র করবে। এটা করতে পারবেন না। জনগণের নেত্রী তার জনগণের অধিকার আদায়ের জন্য যেখানে থাকুন, সেখান থেকে অটুট মনোবল নিয়ে নেতৃত্ব দিয়ে যাবেন অব্যাহত ভাবে , মা মাটি ও মানুষের নেত্রীর মুক্তির দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচিতে বক্তারা বলেন , সরকার মনে করেছে,আমার মা আমার নেত্রী কে বন্দি করে দেশনেত্রীর মনোবলকে দুর্বল করবে, তার বিরুদ্ধে আরও ষড়যন্ত্র করবে। এটা করতে পারবেন না। জনগণের নেত্রী তার জনগণের অধিকার আদায়ের জন্য যেখানে থাকুন, সেখান থেকে অটুট মনোবল নিয়ে নেতৃত্ব দিয়ে যাবেন অব্যাহত ভাবে , মা মাটি ও মানুষের নেত্রীর মুক্তির দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচি পালন কালে পুলিশ অতর্কিত হামলা চালিয়ে জাতীয় প্রেসক্লাব থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সংগ্রামী সভাপতি শফিউল বারী বাবুকে গ্রেফতার করে আমরা এই ধরণের বাকশালী আচরণের মাধ্যমে গন গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও শফিউল বারী বাবু  সহ সকল রাজবন্দ্বীর মুক্তির দাবি করছি।

এই সংবাদটি 1,013 বার পড়া হয়েছে