Thursday, 19 Jul 2018 05:07 ঘণ্টা

সিলেটে আরিফুল হক চৌধুরীর সমর্থনে বদরুজ্জামান সেলিমের প্রার্থীতা প্রত্যাহার

Share Button

সিলেটে আরিফুল হক চৌধুরীর সমর্থনে বদরুজ্জামান সেলিমের প্রার্থীতা প্রত্যাহার

সিলেট সিটি করপোরেশ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরীকে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন বদরুজ্জামান সেলিম। তিনি বিএনপির মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছিলেন।আজ দুপুরে বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরীর বাসভবনে এক সংবাদ সম্মেলনে বদরুজ্জামান সেলিম বলেন, আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আমার দল বিএনপির প্রার্থী সদ্য বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরীর সমর্থনে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। একই সঙ্গে দলের নেতাকর্মীদের এক হয়ে মাঠ কাজ করার অনুরোধ জানাচ্ছি। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেস্টা আমান উল্লাহ আমান, কেন্দ্রীয় সদস্য নাজিম উদ্দিন আলম, বিএনপির কেন্দ্রীয় নেতা কলিম উদ্দিন মিলন, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, খন্দকার আব্দুল মুক্তাদির, মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ডা. শাহরিয়ার হোসেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক প্রমুখ।

এর আগে বুধবার দিনগত রাতে সেলিমের বাসায় গিয়েছিলেন বিএনপির একটি কেন্দ্রীয় প্রতিনিধি দল। সেখানে তারা সেলিমের মায়ের সাথে কুশল বিনিময় করেন এবং বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। আলোচনার একপর্যায়ে নির্বাচন নিয়ে কথা উঠলে সেলিমকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করেন কেন্দ্রীয় নেতারা। এসময় আরিফুল হক চৌধুরীও সেখানে উপস্থিত হন। তারা বলেন- ‘তুমি দলের লোক, তোমাকে দলে ফিরিয়ে আনতেই আমরা এসেছি।’

তবে সেসময় কোন সিদ্ধান্ত না জানালেও বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন সেলিম। অন্যান্য নেতৃবৃন্দ। এ খবর ছড়িয়ে পড়লে সিলেট বিএনপিতে আনন্দ ছড়িয়ে পড়ে।

বেলা তিনটায় সংবাদ সম্মেলন চলা কালেই আরিফুল হক চৌধুরীর বাসার সামনে পুলিশ অবস্থান নেয়। আরিফের বাসা থেকে নেতারা বেরিয়ে যাওয়ার সময় তাদের গাড়ি তল্লাশি চালায় পুলিশ। এসময় আরিফুল হক চৌধুরী পুলিশের কাছে কারণ জানতে চান। পুলিশ সদস্যরা কোন উত্তর না দিলে তিনি বলেন, এভাবে চলতে পারেনা। প্রয়োজনে সিলেটবাসীকে নিয়ে এর প্রতিবাদ করবো।

এই সংবাদটি 1,001 বার পড়া হয়েছে